বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাকেরগঞ্জে জমিজমা বিরোধের জোরে ছোট ভাইকে পিটি হত্যার চেষ্টা।

বাকেরগঞ্জে জমিজমা বিরোধের জোরে ছোট ভাইকে পিটি হত্যার চেষ্টা।

নিজস্ব প্রতিবেদকঃ বাকেরগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় ছোট ভাইকে মারধর করে পা ভেঙে দিয়েছে বড় ভাই ও ভাতিজা। এ ঘটনায় গুরুতর আহতর নাম নাসির উদ্দিন হাওলাদার (৫০)। তিনি বাকেরগঞ্জ থানাধীন ডহরকোলা গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত সুত্রে জানা গেছে, আহত নাসির উদ্দিন হাওলাদার এর সাথে জমি জমা নিয়ে তার ভাই নজরুল ইসলাম নাজির সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে।

প্রতিপক্ষ নজরুল ইসলাম নাজির ছোট ভাইয়ের জমির জোরপূর্বক দখল করে রেখেছে। এ নিয়ে ছোট ভাই কোন প্রতিবাদ জানালে বড় ভাই নজরুল ইসলাম নাজির ও তার ছেলে নসু হাওলাদার বিভিন্ন সময়ে ছোট ভাই নাসির উদ্দিন হাওলাদার কে মারধর করে।আহত সূত্র আরো জানায়, নাসির উদ্দিন হাওলাদার এর পৈতিক সম্পত্তি ও কেনা সম্পত্তি উভয় ই বড় ভাই নজরুল ইসলাম নাজির জবরদখল করে রেখেছে।

বিভিন্ন সময় ঐ জমির মাপ ঝোপ করানোর কথা হলে বড় ভাই নজরুল ইসলাম নসু ও তার ছেলে নসু হাওলাদার মারধর সহপ্রান মাসের হুমকি দেয়। গতকাল শনিবার দুপুর তিনটায় বড় ভাই নজরুল ইসলাম নাজির স্থানীয় লোকজন ও বাকেরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় জমির মাপঝোপ কার্যক্রম শুরু করে।

এ সময় নজরুল ইসলাম নাজিরের ভাগে জমি কম পড়ায় নজরুল ইসলাম নাজির, ও তার ছেলে নসু হাওলাদার, স্ত্রী রেনু বেগম, মেয়ে শারমিন, জমির দালাল বুলু মৃধা ও মোয়াজ্জেমসহ অজ্ঞাত ৩-৪ জন লোহার রড ও লাঠি দিয়ে নাসির উদ্দিন হাওলাদারকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহত নাসির উদ্দিন হাওলাদার শেবাচিমের অর্থোপেডিক ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana